1. admin@bdculture24.com : adminsr :
  2. emdad365d@gmail.com : ইমদাদুল ইসলাম : ইমদাদুল ইসলাম
রানওয়ে X তোমায় দিলাম, মহীনের ঘোড়াগুলীর ট্রিবিউট আসছে কাল - BD
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

রানওয়ে X তোমায় দিলাম, মহীনের ঘোড়াগুলীর ট্রিবিউট আসছে কাল

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১২৯ টাইম ভিউ
শফিউল মৌলা Shafiul Mawla নামটি খুব কম মানুষ ই হয়তো শুনেছেন! তবে যারা একান্তই তার সাথে জড়িত,তারা জানেন তার সম্পর্কে, শফি ২০০৪ সালে ময়মনসিংহে জন্মগ্রহণ করেন, তিনি মূলত একজন উপস্থাপক ২০২০ এ ছায়া নামক হরর শো দিয়েই তিনি উপস্থাপনায় আসেন!‍ তারপর একই বছরজন প্রিয় রেডিও তারকা আরজে রাসেলের হরর শো ভূত.কমে অংশ হিসেবে কাজ করেন। যদিও এর আগে ২০১৮ সাল থেকে তিনি একজন এনিম্যাটর হিসেবে কাজ করেছেন নিজের গল্পগুলো নিয়ে, বিশেষ করে তার লেখা ভূতের গল্প ভারতে প্রশংসাপ্রাপ্ত হয় এবং সেখানে কিছু স্কুলে তার লেখা গল্প বাচ্চাদেরকে নিয়মিত শোনানো হতো।
তার আগেও ১০ বছর বয়স থেকে তিনি স্থানীয় এবং জাতীয় পত্রিকায় নিয়মিত লিখতেন।পাশাপাশি ১২ বছর বয়স থেকে ই দেশী-বিদেশী ব্যান্ডের গান শোনা সহ বিভিন্ন ব্যান্ড নিয়ে রিসার্চ করার পাশাপাশি একোস্টিক গীটারের চর্চাও শুরু করেন। এবং নিয়মিত গান লেখছেন পাশপাশি কভার কারারো চেষ্টা করছেন।
সব শেষ ২০২২ এর ২৩ জুন মুক্তি পাচ্ছে তার কভার করা মহীনের ঘোড়াগুলী ব্যান্ডের “রানওয়ে” নামক শত বছর পুরোনো এই গানটি, গানটিতে নতুন ভাবে কাজ বেশ কিছু কাজ করেছেন তিনি, গানটিতে সমকালীন সময়ের আরো একটি ব্যান্ড “গড়ের মাঠ”এর “তোমায় দিলাম আজ” তবে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে গানটি শোনার পর। গানটির সঙ্গীত আয়োজন করেছেন কম্পোজার মিথুন হালদার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
©বিডিকালচার২৪ ডট কম |  ২০২০-২০২২
প্রযুক্তি সহায়তায় RaFi