1. admin@bdculture24.com : adminsr :
  2. emdad365d@gmail.com : ইমদাদুল ইসলাম : ইমদাদুল ইসলাম
দু্ই বছর পেরিয়ে তৃতীয় বর্ষে বিডিকালচার২৪.কম - BD
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

দু্ই বছর পেরিয়ে তৃতীয় বর্ষে বিডিকালচার২৪.কম

তৌহিদুল ইসলাম
  • আপডেটের সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৪৮ টাইম ভিউ
এপ্রিল ২০২০, যখন করোনা মহামারিতে থমকে গেলো পৃথিবী। শিক্ষাপ্রতিষ্ঠান,অফিস সবকিছুতেই যেন থমথমে ভুতুড়ে পরিবেশ। সবাই ঘরবন্দী!  যেন কোথাও কেউ নেই!
আমি (তৌহিদ) চিন্তা করলাম, এই সময়টা কিভাবে কাজে লাগানো যায়। মাথায় এলো, বাংলার শিল্প, সংস্কৃতি ও সমৃদ্ধির গল্প লিখবো। পাশে থাকবে এমন কিছু মানুষ যারা লেখালেখি পছন্দ করে, কাজ করতে চায় বাংলার শিল্প,  সংস্কৃতি নিয়ে।
যেই চিন্তা সেই কাজ। প্রথমেই ফারুককে ফোন করলাম। সব কিছু খুলে বললাম। এককথাতেই ফারুক রাজি হয়ে গেলো। আর সেই দিনটি ছিলো ২৪ এপ্রিল ২০২০। যেদিন থেকে নতুন স্বপ্নের যাত্রা ‘বিডিকালচার২৪.কম’। ‘সর্বদা বাংলা সংস্কৃতির সাথে’ স্লোগানে,
বাংলাদেশের শিল্প, সংস্কৃতি,ঐতিহ্য, ও সমৃদ্ধির   বার্তা উপস্থাপন করার জন্য বাংলাদেশের প্রথম স্বতন্ত্র নিউজ পোর্টাল বিডিকালচার২৪.কম।
বিডিকালচার২৪.কম বাংলা সংস্কৃতি, ব্যান্ড মিউজিক, ক্যাম্পাস , শিক্ষা, স্বাস্থ্য, ইসলামিক , আন্তর্জাতিক , চাকরির খবর, বিজ্ঞান, গল্প কবিতা,  ইত্যাদি বিষয় নিয়ে কাজ করে থাকে।
বিডিকালচার২৪.কম কোনো ব্যাক্তি/ প্রতিষ্ঠানের বিরুদ্ধে সমালোচনা মূলক আর্টিকেল প্রকাশ  করে না। বিডিকালচার২৪.কম এর সদস্যরা  বিশ্বাস করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হবে এমন কোনো কাজ কখনোই করা উচিৎ না।
আমরা চাই বিডিকালচার২৪.কম এর মাধ্যমে বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্য সবার কাছে পৌঁছে যাক। সংবাদ মাধ্যমে ভিন্ন মাত্রা এনে দেওয়া আমাদের মূল লক্ষ্য।
যে সকল শিক্ষার্থীদের লেখালেখির শখ বা ইচ্ছা আছে তারা আমাদের সহকর্মী হিসাবে কাজ করতে নিম্নোক্ত যোগাযোগ মাধ্যমে যোগাযোগ করুন।
বিডিকালচার২৪.কম যারা কাজ করেন, তাঁরা মূলত অবসর সময়ে কাজ করেন। সদস্যরা বিশ্বাস করে সময় নষ্ট না করে দেশের জন্য কিছু করতে পারলে ভালো হবে। সবাই স্বেচ্ছাসেবীর মতো কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তৌহিদুল ইসলাম – সম্পাদক, এস এ আবিদ সহকারী সম্পাদক, ফারুক ব্যবস্থাপনা পরিচালক, ফারদিন সহকারী ব্যবস্থাপনা পরিচালক, ইমদাদুল হক পরিচালক  ও এডমিন মানব সম্পদ বিভাগ এই মানুষ গুলো সামনে থেকে বিডিকালচার২৪.কম কে পরিচালনা করে আসছে দীর্ঘ ১বছর ধরে। সাথে আরো আছেন হৃদয় ভৌমিক,  সৌমিক আহমেদ ,দেওয়ান তাহফিম ,দুলারাফিন তাপস,ফারহানা আকতার, তামান্না সুলতানা,ইসরাত আয়াত, আসমানী গুলিতাকিন,ফাতেমা তুজ জোহরা, ফাহিমা খাতুন, ইফফাত আরা ঐশী,মেফতাহুল জান্নাত, আশফাহ বিনতে লতিফ।
বিডিকালচার২৪.কম পৃষ্ঠপোষকতার অভাবে বৃহৎ পরিসরে কাজ করতে পারছে না। সরকার/ বড় কোনো শিল্প প্রতিষ্ঠান / ব্যাক্তি যদি বিডিকালচার২৪.কম এর পাশে থেকে পৃষ্ঠপোষকতা দিয়ে সহয়তা করতো তবে দেশ ছাড়িয়ে পৃথিবীর বুকে তুলে ধরা যেতো বাংলা ও বাঙালির সমৃদ্ধির গল্প।
প্রয়োজনে-
ইমদাদুল হক।
পরিচালক ও এডমিন মানব সম্পদ বিভাগ।
মোবাইল –
01770-510555 অথবা,
01993-202056
ইমেইল – bdculture2020@gamil.com

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
©বিডিকালচার২৪ ডট কম |  ২০২০-২০২২
প্রযুক্তি সহায়তায় RaFi