1. admin@bdculture24.com : adminsr :
  2. emdad365d@gmail.com : ইমদাদুল ইসলাম : ইমদাদুল ইসলাম
ফেসবুকে ১মিলিয়ন ফলোয়ারের মাইলফলক গড়লেন জনপ্রিয় ইসলামিক বক্তা 'আবরারুল হক আসিফ - BD
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৮ অপরাহ্ন

ফেসবুকে ১মিলিয়ন ফলোয়ারের মাইলফলক গড়লেন জনপ্রিয় ইসলামিক বক্তা ‘আবরারুল হক আসিফ

ইমদাদুল হক
  • আপডেটের সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১২৬ টাইম ভিউ

সম্প্রতি খুবই কম সময়ে ফেইসবুকে ১মিলিয়ন ফলোয়ারের মাইলফলক গড়েছেন জনপ্রিয় ইসলামিক বক্তা আবরারুল হক আসিফ। তিনি একজন বাংলাদেশী ইসলামী আলোচক, শিক্ষাবিদ, আন্তর্জাতিক ইসলামীক বক্তা এবং সমাজ সংস্কারক। তিনি ২৬-জুলাই ১৯৯৯ সালে খুলনায় জন্মগ্রহণ করেন।

বাংলাদেশের মানুষকে ইসলামের দাওয়াত দেন তিনি। তিনি ব্যাপকভাবে জনপ্রিয় এবং একই সাথে বাংলাদেশের তরুণ-তরুণীদের জন্য তার আকর্ষণীয় ইসলামিক বক্তৃতার জন্য আলোচিত হন, তার সাধারণ বক্তৃতার জন্য। তিনি তরুণদের তাদের নিজেদেরকে হারাম থেকে রক্ষা করতে অনুপ্রাণিত করেন। তিনি সর্বদা ইতিবাচকতার প্রচার করেন, অনুযায়ী ইসলামের কাছে। তার বক্তৃতা বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ইউটিউব চ্যানেল যেমন আজহারী মিডিয়া, এমএইচআর চ্যানেল ইত্যাদিতে পাওয়া যাবে। তার বক্তৃতা দেশের তরুণদের কাছে খুবই বিখ্যাত।

প্রাথমিক শিক্ষা:

২০০৪ সালে আবরারুল হক আসিফ রাজশাহী থেকে কুরআন মুখস্থ করেন, ২০২১ সালে তিনি জামিয়া দারুল উসওয়া রাজশাহী থেকে মাস্টার্স/দাওরা হাদিস পাস করেন। তিনি জামজা ইসলামিয়া কাসেমী মাদ্রাসায় তার শিক্ষা জীবন শুরু করেন।

র্যাঙ্কপ্রাপ্ত ছাত্র:

তার মাদ্রাসায় ১ম স্থান অধিকারী ছাত্র ছিলেন। সে তার ক্লাসে প্রথম ছাত্র ছিল এবং সে তার ইসলামী বিশ্ববিদ্যালয়ে মেধাবী ছাত্র ছিল।

ব্যক্তিগত জীবন:

তিনি রাজশাহীতে থাকেন। আবরারুল হক আসিফ অবিবাহিত ব্যক্তি।

 

কর্মজীবনঃ

আবরারুল হক আসিফ ২০০৯ সালে প্রচারক ক্যারিয়ার শুরু করেছিলেন এবং তিনি ২১ সালে সারা দেশে ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন, তার বক্তৃতাগুলি তার ভক্তদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

 

আবরারুল হক আসিফ অল্প সময়ের মধ্যে সারাদেশে ভক্ত-শ্রেণি অর্জন করেছেন, তিনি কলকাতা, ভারত, আরব, কাতার, মার্কিন যুক্তরাষ্ট্রে জনপ্রিয়তা অর্জন করেছেন।

 

সামাজিক মাধ্যম

বাংলাদেশের প্রথম ইসলামিক স্কলার যিনি ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউবের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে বিশাল ফ্যান-বেস অর্জন করেছেন, আবরারুলের অফিসিয়াল ফেসবুকে ১মিলিয়নের অধিক ফলোয়ার হয়েছে।

 

তার ইসলামিক ওয়াজ ইউটিউব এবং ফেসবুকে পৃথক চ্যানেল এবং পেজ থেকে মোট ১০০মিলিয়ন+ ভিউ অর্জন করেছে।

 

ফেসবুক পেজঃ  https://www.facebook.com/abrarulhaqueasifOfficial

 

আমরা আজহারী মিডিয়া ইউটিউব চ্যানেলের ডিরেক্টর জনাব সাদ হাসান বিডিকালচার২৪.কম কে বলেন জানতে পারা যায় যে তার চ্যানেলের নিয়মিত বক্তা বেশিরভাগ তরুণদের অনুপ্রাণিত করছে শুধু বাংলাদেশের অভ্যন্তরে নয় অন্যান্য অনেক দেশেও। তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে তাকে অভিনন্দনও জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

2 thoughts on "ফেসবুকে ১মিলিয়ন ফলোয়ারের মাইলফলক গড়লেন জনপ্রিয় ইসলামিক বক্তা ‘আবরারুল হক আসিফ"

  1. Rj says:

    Alhamdulillah

  2. সিফাত says:

    মাশাআল্লাহ

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
©বিডিকালচার২৪ ডট কম |  ২০২০-২০২২
প্রযুক্তি সহায়তায় RaFi