1. bdculture2020@gmail.com : bdculture :
বহমান স্রোতের ন্যায় "মাতা ফাউন্ডেশন " এখন ভিন্ন জেলায়। - BD CULTURE
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

বহমান স্রোতের ন্যায় “মাতা ফাউন্ডেশন ” এখন ভিন্ন জেলায়।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
মাতা ফাউন্ডেশন
দারিদ্র্যতা বিমোচন করা বা বেকারত্ব  দূর করার মতো মহৎ উদ্যোগ নিয়ে গত বছর থেকে যশোর জেলার সেচ্ছাসেবী মোহাম্মদ আরিফ জিহাদ তৈরি করেন “মাতা ফাউন্ডেশন ” নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। যেখান থেকে নিয়মিত করে বিভিন্ন সুবিধা বঞ্চিত মানব শ্রেণী বিভিন্ন ভাবে সাহায্য পেয়ে থাকে। হতে পারে সেটা আর্থিক সাহায্য আবার হতে পারে বিভিন্ন অনুদান।
বর্তমানের করোনার ক্লান্তি লগ্নে মানুষ যখন ঘর বন্দি তখন মোহাম্মদ আরিফ জিহাদ ও তার সহকর্মী গণ নিজ হাতে যশোরের বিভিন্ন জায়গায় পরিদর্শন করে সত্য অসহায় মানুষ খুজে তাদেরকে সাহায্য প্রদান করেন। এমন স্বেচ্ছাসেবী মূলক কাজের মাধ্যমেই ধীরে ধীরে প্রসার হচ্ছে মাতা ফাউন্ডেশন এর। আবার তাদের কার্যক্রমের মাধ্যমে যশোরের সকল জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে জনপ্রিয় একটি সংগঠন হয়ে উঠেছে মাতা ফাউন্ডেশন।
গত ২৭ শে আগস্ট ২০২১ তারিখে কুষ্টিয়া এবং ঝিনাইদহ জেলায় “মাতা ফাউন্ডেশন” এর শাখা উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আরিফ জিহাদ, স্থানীয় সম্মানীয় ব্যক্তি বর্গ সহ এলাকার সচেতন যুবক সমাজ।
ভবিষ্যতে মাথা ফাউন্ডেশন আত্মকর্মসংস্থান , নারীর ক্ষমতায়ন, জলবায়ু, এবং অসহায় মানুষের পাশে থাকবে বলে এমনটা বিডিকালচার২৪.কম কে জানান মাতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আরিফ জিহাদ। এছাড়াও তিনি যুবক সমাজের প্রতি স্বেচ্ছাসেবকের কাজ এর আহ্বানও জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Categories

© All rights reserved © 2019 bdculture
                          কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম